Jio Recharge Plan: রিচার্জের দাম 200 টাকা কমালো Jio! গ্রাহকদের চাপেই এই সিদ্ধান্ত?

ফের একবার জিও গ্রাহকদের জন্য এসে গেল বড়ো সুখবর। গ্রাহক ধরে রাখতে এবার রিচার্জের দাম (Jio Recharge Plan) ২০০ টাকা কমালো জিও। পাশাপাশি বাড়ানো হলো বৈধতাও। বর্তমানে দেশের সর্ব বৃহৎ টেলিকম সংস্থা হলো জিও। জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধাজনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে (Reliance Jio). মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম সংস্থা জিও গ্রাহকদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার দেওয়ার পাশাপাশি প্রযুক্তির দিক দিয়েও অনেক এগিয়ে গিয়েছে।

1199 Rupees Jio Recharge Plan Price Decrease 200 Rupees.

এই টেলিকম সংস্থা এখন দেশের মানুষকে 4G পরিষেবার পর উপহার হিসাবে দিচ্ছে 5G পরিষেবা। স্বাভাবিকভাবেই সাধারণ মানুষদের মন জয় করে চলেছে এই টেলিকম সংস্থা। তবে, চলতি মাসের ৩ জুলাই থেকে রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছিল এই টেলিকম সংস্থা। ফলস্বরূপ, গ্রাহকদের মধ্যে দেখা দেয় অসন্তোষ। কিন্তু, এবার ফের একবার গ্রাহকদের কথা মাথায় রেখে সস্তার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে এসেছে জিও।

জিও রিচার্জের দাম ২০০ টাকা কমালো!

তারা পুনরায় এক রিচার্জ প্ল্যান ফিরিয়ে নিয়ে এসেছে। সঙ্গে আরও বেশি সুযোগ সুবিধা সমেত। আগে Jio র ৯৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান (999 Rupees Jio Recharge Plan) ছিল। কিন্তু ট্যারিফ প্ল্যান বৃদ্ধির ফলে সেই প্ল্যানটির দাম ৯৯৯ টাকার পরিবর্তে ১১৯৯ টাকা করা হয়েছিল। ফলত যে সকল গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করতেন তাঁদের বেশ হয়রানির মধ্যে পড়তে হয়। কিন্তু সেই আবহে এবার নড়ে বসলো Jio.

84 Days Recharge Plan

ফিরিয়ে আনা হয়েছে ৯৯৯ টাকার পুরোনো প্ল্যান। তবে এই প্ল্যানে বেশ কিছু পরিবর্তন এসেছে। কিন্তু পরিবর্তনের পাশাপাশি মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। আগে যেখানে ৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের (84 Days Jio Recharge Plan) সুবিধা পাওয়া যেত। এখন সেই সুবিধা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে অর্থাৎ মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। এখন থেকে এই রিচার্জ প্ল্যানে ৯৮ দিনের সুবিধা মিলতে চলেছে।

Jio Unlimited 5G Recharge Plan

জানা গিয়েছে, আগে ৯৯৯ টাকার এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 3 GB করে ডেটা পেতেন (Jio Recharge Plan). কিন্তু এখন থেকে 2 GB ডেটা পাওয়া যাবে। তবে যেহেতু প্রতিদিন 2 GB করে ডেটা পাওয়া যাবে জিও-র ৯৯৯ টাকার নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানে ইউজাররা 5G কানেক্টিভিটির সাপোর্ট পাবেন অর্থাৎ জিও-র হাই স্পিডের সঙ্গে Jio TRUE 5G সার্ভিস পাওয়া যাবে।

PM Surya Ghar Yojana (পিএম সূর্য ঘর যোজনা)

জিও প্রিপেইড প্ল্যান

পাশাপাশি এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS ফ্রিতে মিলবে। প্রসঙ্গত, জিও প্রতিদিনের ডেটা লিমিট বা ফ্রি এসএমএস এর সংখ্যা বাড়ায়নি। আগে ২৮ দিনের জন্য চালু ছিল ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান। কিন্তু বর্তমানে সেই প্ল্যান ৫০ টাকা বাড়িয়ে করা হয়েছে ৩৪৯ টাকা (Jio Recharge Plan). বাড়ানো হয়েছে মেয়াদ।

একবারে 20 লক্ষ টাকা পাবেন কেন্দ্রের এই প্রকল্পে, বাজেট ঘোষণার পর আবেদন শুরু!

আগে যেখানে ২৮ দিন দেওয়া হত, এখন সেখানে ৩০ দিনের সুবিধা মিলবে। তবে রিচার্জ প্ল্যানে জিও সংস্থা ইউজারদের প্রতিদিন 2 GB করে ডেটা দেবে। এছাড়াও আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ ফ্রি SMS এর সুবিধা রয়েছে। জিও-র এই নতুন রিচার্জ প্ল্যানের (Jio Recharge Plan) ঘোষণায় অত্যন্ত খুশি হয়েছেন অসংখ্য গ্রাহকরা।Written by Sampriti Bose.

Leave a Comment