Jio Recharge Plan: 252 GB ইন্টারনেট ফ্রি দিচ্ছে Jio! গ্রাহকদের আনন্দ জমে ক্ষীর

দাম বৃদ্ধির পরে এবারে গ্রাহকদের খুশি করতে বড় সিদ্ধান্ত নিলো জিও (Jio Recharge Plan). যবে থেকে রিলায়েন্স জিও প্রতিষ্ঠা হয়েছে তবে থেকেই এই কোম্পানির মাধ্যমে সকল গ্রাহকদের জন্য কম খরচে অনেক ধরণের প্ল্যান নিয়ে আসা হয়েছে। আর এর মূল কারণ হল দেশের সকল গরীব ও মধ্যবিত্ত মানুষদের নিজেদের প্ল্যাটফর্মের মধ্যে নিয়ে আসার জন্য।

Jio Recharge Plan Provide 252 GB Data

আর এই প্ল্যানে ৮৪ দিনের সুবিধা পাওয়া যাবে, জিওর কোটি কোটি গ্রাহকদের জন্য এই প্ল্যানের (Jio Recharge Plan) মাধ্যমে অনেকটাই সুবিধা হতে চলেছে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং ও SMS-র সাথে সাথে এখনকার দিনে সবচেয়ে জরুরি ইন্টারনেট দেওয়া হচ্ছে ভরে ভরে। গ্রাহকদের স্বার্থে এই প্ল্যান আনা হয়েছে বলেই মনে করা হচ্ছে। এই সম্পর্কে আরও কিছু তথ্য সম্পর্কে জেনে নেওয়া যাক।

1199 Rupees Jio Recharge Plan

এটি একটি প্রিপেড প্ল্যান, আর এখানে প্রতিদিন 3GB ডেটার সঙ্গে আনলিমিটেড 5G Internet এবং প্রতিদিন ১০০ খানা SMS দেওয়া হবে গ্রাহকদের ৮৪ দিনের জন্য। এছাড়াও যারা দেশের মধ্যে বিভিন্ন স্থানে গিয়ে ঘোরাফেরা করতে পছন্দ করেন তাদের জন্য এই প্ল্যানের মাধ্যমে জাতীয় রোমিং (National Roaming) এর ব্যবস্থাও করে দেওয়া হয়েছে। আর কি কি সুবিধা পাওয়া যাবে সেই সম্পর্কে জেনে নিন।

Netflix ফ্রিতে দেওয়া হবে!

১১৯৯ টাকার প্ল্যানের মতই এখন ১৭৯৯ টাকার প্ল্যানে গ্রাহকদের ফ্রিতে Netflix দেওয়ার কথা জানানো হয়েছে জিওর তরফে। আর এই ১৭৯৯ টাকার প্ল্যানে আপনারা Jio Cinema, Jio Cloud ও Jio Cinema-র সদস্যতাও পেয়ে যাবেন। এরই সঙ্গে SMS ও আনলিমিটেড কলিংও পেয়ে যাবেন গ্রাহকরা।

SBI বা PNB ব্যাঙ্কে অ্যাকাউন্ট আছে? নতুন নিয়ম সম্পর্কে আজই জানুন

এছাড়াও যারা এত টাকা দিয়ে জিও প্ল্যান কিনতে চাইছেন না তাদের জন্য ৪৪৯ টাকায় জিওর তরফে নতুন প্ল্যান সম্পর্কে আলোচনা করা হয়েছে। আর এই প্ল্যানের মাধ্যমেও আপনারা 84 GB ডেটা পেয়ে যাবেন। আর এই কারণের জন্যই যে কোন ধরণের প্ল্যান কেনার আগে আপনাদের উচিত সেই প্ল্যান সম্পর্কে জেনে নিয়ে সিদ্ধান্ত নেওয়া। এই প্ল্যান সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।