LIC New Jeevan Anand: দীপাবলি ধামাকা স্কিম LIC-র! ৪৫ টাকা বিনিয়োগে ২৫ লাখ রিটার্ন

দীপাবলির আগেই LIC Policy তে বিনিয়োগ (LIC New Jeevan Anand) করার মাধ্যমে আপনাদের দীর্ঘ ভবিষ্যৎ সুরক্ষিত করার ইচ্ছা আছে। আমরা সকলেই ভারতীয় জীবন বীমা নিগমের (Life Insurance Corporation of India) সম্পর্কে জানি। আর দেশ স্বাধীন হওয়ার পর থেকে দেশের সকল মানুষদের নিজেদের আর্থিক সামর্থ্য অনুসারে বিনিয়োগ করার জন্য অনেক পলিসি নিয়ে এসেছে।

LIC New Jeevan Anand 915

আর এই সকল পলিসির মধ্যে অনেকেই নিজেদের সামর্থ্য ও ইচ্ছা অনুসারে নিজেদের জন্য বিনিয়োগ করছেন। আর এই সকল কিছুর মধ্যে LIC New Jeevan Anand পলিসি এক অন্যতম পলিসি। আর এইটি মানুষদের কাছে খুবই জনপ্রিয় ও ভরসা যোগ্য। দেশের লাখ লাখ মানুষেরা এই পলিসির মাধ্যমে নিজেদের ও নিজেদের বাড়ির মানুষদের ভবিষ্যৎ সুরক্ষিত করেছেন।

Jeevan Anand Plan

এই পলিসির মাধ্যমে অনেকেই মাত্র ৪৫ টাকা বিনিয়োগ করার মাধ্যমে ২৫ লাখ টাকা রিটার্ন পেতে পারবেন! কি অবাক লাগছে? কারণ এই ৪৫ টাকা প্রতিদিনের হিসাবে আপনাকে জমা করতে হবে আর আপনারা এই টাকা মাসিক বা প্রতিদিন জমা করতে পারবেন। আর এইভাবে বিনিয়োগ করলে আপনারা ৩০ – ৩৫ বছরের মধ্যে এই মোটা টাকার রিটার্ন পেয়ে যাবেন।

নতুন জীবন আনন্দ পলিসি

আর মাত্র ১ লাখ টাকা দিয়ে আপনারা এই স্কিমে বিনিয়োগ শুরু করতে পারবেন। আর এই জীবন আনন্দ পলিসিতে বিনিয়োগ করার সময়ে মাসে ১৩৫৮ বা বার্ষিক ১৬৩০০ টাকা বিনিয়োগ করতে পারবেন। টানা ৩৫ বছর এই বিনিয়োগ করলে ৫,৭০,৫০০ টাকা জমা হবে, এরই সঙ্গে মূল বীমা ৫ লাখ আর ৮.৬০ লাখ বোনাস এবং ১১.৫০ লাখ টাকার বোনাসও প্রদান করা হবে গ্রাহকদের।

কিন্তু বাকি সকল পলিসির মত এই LIC New Jeevan Anand পলিসিতে আপনারা কোন ধরণের কর ছাড় পাবেন না। কিন্তু এই ছাড়াও আরও অনেক সুবিধা দেওয়া হবে গ্রাহকদের। ডেথ অ্যান্ড ডেসিবিলিটি বেনেফিট, অ্যাক্সিডেন্ট বেনেফিট পাওয়া যাবে। আর ডেথ বেনেফিটের ক্ষেত্রে ১২৫% বেনেফিট প্রদান করা হবে নমিনিকে একেবারে।

বিদ্যুৎ বিল মকুবের ঘোষণা রাজ্য সরকারের! কিভাবে এই সুবিধা পাবেন?

আর এর ফলে বোঝাই যাচ্ছে যে এই পলিসির মাধ্যমে সকলেই নিজেদের এবং অবর্তমানে পরিবারের এবং সন্তানদের ভবিষ্যৎ সুরক্ষিত রাখার জন্য এই স্কিমে অবশ্যই নিজেদের সামর্থ্য অনুসারে বিনিয়োগ করা উচিত। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য ধন্যবাদ।