Jio দীপাবলি অফার ২০২৪! ৩ মাস ফ্রি ইন্টারনেটের সঙ্গে আরও অনেক কিছু

রিলায়েন্স জিও (Jio) গ্রাহকদের খুশি করার জন্য দারুণ খবর দিলো। আমরা সকলেই জানি যে বিগত কিছু দিন আগে দেশের সকল বেসরকারি টেলিকম কোম্পানি গুলো মোবাইল প্ল্যানের খরচ বৃদ্ধি করেছে, আর এর ফলে খুবই সমস্যার সম্মুখীন হতে হয়েছে দেশের সকল গরীব ও মধ্যবিত্ত মানুষদের খুবই সমস্যার সম্মুখীন হতে হয়েছে। আর এই জন্য অনেক গ্রাহকরা জিও ছেড়ে BSNL এ পোর্ট করে চলে যাচ্ছেন।

Jio Diwali Offer 2024

আর এবারে গ্রাহকদের খুশি করার জন্য জিওর তরফে দীপাবলি অফার নিয়ে আসা হল। কিন্তু বলে রাখা ভালো যে এই অফার Jio SIM ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয়। এই অফারের সুবিধা শুধুমাত্র সেই সকল মানুষেরাই পাবেন যারা তাদের বাড়িতে Air Fiber ইন্সটল করেছে। আর এর মাধ্যমে যারা বাড়িতে বেশি সময় থাকছে বা বাড়িতে কাজ বেশি করেন তাদের জন্য সুবিধা বেশি হতে চলেছে।

Jio AirFiber Offer

জিও ফাইবার গ্রাহকদের জন্য এই এয়ার ফাইবার প্ল্যানের মাধ্যমে ৩ মাস ফ্রি ইন্টারনেট দেওয়ার কথা জানালো। এই এয়ার ফাইবার অফারের মধ্যে অনেক নতুন নতুন প্ল্যান নিয়ে আসা হয়েছে যার মাধ্যমে গ্রাহকরা এই প্ল্যানের মাধ্যমে আরও অনেক সুবিধা পেয়ে যাবে বলেই মনে করা হচ্ছে। তাহলে দেরি না করে এই প্ল্যান গুলি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

জিও দীপাবলি অফার

২২২২ টাকার প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা Unlimited Internet এর সঙ্গে ফ্রি কলিং এবং এরই সঙ্গে ৮০০ টিরও বেশি টিভি চ্যানেল দেখতে পাওয়া যাবে। আর এরই সঙ্গে ৯০ দিনের জন্য ১০০০ GB অতিরিক্ত ডেটা দেওয়া হবে গ্রাহকদের। এখানেই শেষ নয় এরই সঙ্গে Disney + Hotstar, Sony LIV, Jio Cinema এই সকল OTT এর মাধ্যমে আপনারা নিজেদের মনরঞ্জন করতে পারবেন।

বাংলা আবাস যোজনা নতুন লিস্ট। আপনার নাম চেক করুন

এছাড়াও ৩৩৩৩, ৪৪৪৪ টাকা দামের আরও ডুটি নতুন প্ল্যান নিয়ে আসা হয়েছে Jio-র তরফে। এই সকল প্ল্যানের মাধ্যমে 100 Mbps ইন্টারনেট স্পিডের সঙ্গে আনলিমিটেড ডেটা ও কলিং এর সঙ্গে আরও সুবিধা। এরই সঙ্গে মোবাইল গ্রাহকদের জন্য ৭৪৯ এবং ৯৯৯ টাকা দামের কয়েকটা প্ল্যান নিয়ে আসা হয়েছে যার মাধ্যমে তারা ৩ মাসের জন্য আনলিমিটেড 5G এর সুবিধা পাবেন।