Amrit Vrishthi: 444 দিনে টাকা ডবলের সুযোগ দিচ্ছে SBI! দেরি না করে বিনিয়োগ করুন

দেশের সবচেয়ে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক SBI-র তরফে গ্রাহকদের জন্য Amrit Vrishthi বা অমৃত বৃষ্টি স্কিম নিয়ে আসা হয়েছে। আর এই স্কিমের মাধ্যমে গ্রাহকরা এককালীন বিনিয়োগ করার মাধ্যমে ভালো পরিমাণ টাকা রিটার্ন পেতে পারবেন। আর এখন অনেকেই Mutual Fund, SIP তে বিনিয়োগ করতে বেশি পছন্দ করছেন যার মাধ্যমে অনেকটাই বেশি রিটার্ন পাওয়া সম্ভব।

SBI Amrit Vrishthi FD

কিন্তু এই সকল স্কিমে কোন ধরণের সুরক্ষা না থাকার জন্য অনেকেই এখনো পর্যন্ত ব্যাঙ্ক ও পোস্ট অফিসের সকল স্কিমের ওপরেই নির্ভর করে আছেন। আর এই কারণের জন্যই ভারতীয় স্টেট ব্যাঙ্কের তরফে Amrit Vrishthi স্কিম নিয়ে আসা হয়েছে সেই সকল গ্রাহকদের জন্য যারা কম সময়ের মধ্যেই এককালীন বিনিয়োগ করার মাধ্যমে ভালো পরিমাণ টাকা সুদ পেতে চান।

SBI 444 Days Fixed Deposit

আর স্টেট ব্যাঙ্কের ওপরে দেশের অনেক মানুষদের ভরসা অনেক বেশি আর এই কারণের জন্যই এই Amrit Vrishthi স্কিমে সাধারণ নাগরিকরা ৭.২৫% এবং বয়স্ক নাগরিকরা ৭.৭৫% হারে সুদ পেয়ে থাকবে। মাত্র ৪৪৪ দিনের জন্য এই স্কিমে বিনিয়োগ করার সুযোগ পাবেন গ্রাহকরা। আর এই কম সময়ের মধ্যেই সকলেই ভালো রিটার্ন পাবেন আর এই ফিক্সড ডিপোজিট স্কিমের মাধ্যমে ঋণ পাওয়া যাবে।

স্টেট ব্যাঙ্ক ফিক্সড ডিপোজিট

২০২৪ সালের ১৫ই জুলাই এই Amrit Vrishthi স্কিম শুরু করেছিল ভারতীয় স্টেট ব্যাঙ্ক আর এই স্কিমটি আগামী বছর অর্থাৎ ২০২৫ সালের ৩১ শে মার্চ পর্যন্ত চলবে বলেই মনে করা হচ্ছে। কিন্তু এই সময় সীমা আর বৃদ্ধি করা হয় কিনা সেই দিকেই নজর অনেকের। কিন্তু এই স্কিমের নিয়ম অনুসারে গ্রাহকরা ৪৪৪ দিনের আগে কোন ভাবেই এই টাকা তুলতে পারবেন না।

৮ লাখ টাকা দিচ্ছে SBI নিয়ে নিন

আর যে কোন ধরণের বিনিয়োগের আগে আপনারা অবশ্যই সেই স্কিম সম্পর্কে ভালো করে জেনে নিয়ে তবেই অন্য কোন কিছুর জন্য সিদ্ধান্ত নেবেন। এই স্কিম সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য, ধন্যবাদ।