HDFC Personal Loan: 10 লাখ টাকার তৎক্ষণাৎ ব্যাক্তিগত ঋণ নিলে কত সুদ দিতে হবে?

এখনকার দিনে যখন বেশি টাকার দরকার হয় তখনই সকলকে ঋণ (HDFC Personal Loan) নিতে হয়। আর লোন (Loan) নেওয়ার আগে সকল তথ্য আপনাদের জেনে নেওয়া উচিত। বর্তমানে দেশে ধনী, দরিদ্র অনেক ধরনের মানুষই বসবাস করে থাকেন। তবে, কখনো সকলের ক্ষেত্রেই এমন পরিস্থিতি এসে যায় যখন তাদের হঠাৎ করেই অনেক টাকার দরকার পরে।

HDFC Personal Loan Online Apply & EMI Calculator

এই সময় প্রায় সকলেই তাদের পরিচিত ব্যক্তিদের কাছে টাকা ধার করার কথা চিন্তা করেন। মূলত রোজগার করলেও অনেককেই টাকা ধার করতে হয় নানা প্রয়োজনে। সেই কারণেই বিভিন্ন ক্ষেত্রে ব্যাঙ্ক থেকে লোন নিয়ে থাকেন অনেকে। এক্ষেত্রে কোনো ব্যক্তি যদি দেশের বৃহত্তম বেসরকারি ব্যাঙ্ক HDFC Personal Loan নেন কত টাকার সুদ দিতে হবে এবং প্রতি মাসে মাসে কত টাকা EMI দিতে হবে সমস্ত কিছু জানাবো আজকের এই প্রতিবেদনে।

পার্সোনাল লোনের সুদের হার

কোনো ব্যক্তি দেশের বৃহত্তম এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ১০ লক্ষ টাকার লোন নেন তাহলে তাকে কত টাকা সুদ দিতে হবে তা নির্ভর করবে তার সিবিল স্কোরের (HDFC Personal Loan CIBIL Score) উপর। তার যদি ভালো সিবিল স্কোর থাকে তাহলে তিনি মাত্র ১০.৭৫ শতাংশ সুদে এইচডিএফসি ব্যাঙ্ক থেকে লোন (HDFC Bank Loan) নিতে পারবেন। তার যদি সিবিল স্কোর ভালো না থাকে তাহলে তাকে ১১.৯৯ শতাংশ সুদ দিতে হবে।

LIC New Jeevan Shanti Plan (এলআইসি নতুন জীবন শান্তি প্ল্যান)

কোনো ব্যক্তি যদি এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ১০ লক্ষ টাকা লোন নেন এবং তার যদি সিবিল স্কোর ভালো থাকে তাহলে তাকে ১০.৭৫ শতাংশ সুদ দিতে হবে এক্ষেত্রে তিনি যদি ৫ বছরের জন্য লোন নেন তাহলে তাকে প্রতিমাসে ২১,৬১৮ টাকা ইএমআই (HDFC Personal Loan EMI) দিতে হবে।‌ এক্ষেত্রে তার যদি সিবিল স্কোর ভালো না থাকে তাহলে তাকে ১১.৯৯ শতাংশ সুদ দিতে হবে এক্ষেত্রে তিনি যদি ৫ বছরের জন্য ১০ লক্ষ টাকার লোন নেন তাহলে প্রতি মাসে ২২,২৩৯ টাকা করে ইএমআই দিতে হবে।

বন্ধন ব্যাঙ্ক গ্রাহকদের জন্য নতুন পরিষেবা ঘোষণা

এভাবে প্রতিটা ঋণ গ্রহীতা ব্যক্তিদের জন্য এই সুযোগ অনেকটা বেশি কার্যকরী হবে বলে মনে করা হচ্ছে এইচডিএফসি ব্যাঙ্কের তরফে। আর এই HDFC Personal Loan সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন, সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য, ধন্যবাদ।
Written by Sampriti Bose.

Leave a Comment