Family Car: এই দীপাবলিতে নতুন গাড়ি কেনার পরিকল্পনা করছেন? ৫ লাখে সেরা গাড়ির তালিকা

দেশের সকল মধ্যবিত্ত মানুষদের নিজেদের একটা গাড়ি (Family Car) হোক এই স্বপ্ন থাকে। কিন্তু দিনে দিনে দ্রব্য মূল্য বৃদ্ধির বাজারে নিজেদের সংসার চালানোই সমস্যার হয়ে দাঁড়াচ্ছে আর সেই খানে দাঁড়িয়ে গাড়ি (Private Car) কেনার মত চিন্তা করাই অনেকের পক্ষে সম্ভব হচ্ছে না। কিন্তু তবুও ইচ্ছাকে তো আর দমিয়ে দেওয়া যায় না। সেই জন্য অনেকেই মনে করছেন যে কিভাবে গাড়ি কেনা যায়।

Best Family Car in India 2024

আর এই সকল কিছুর মধ্যে বেশি সিটের গাড়ি (Family Car) কিনতে অনেকেই পছন্দ করে। তাহলে আজকের এই আলোচনাতে আমরা ৫ লাখ টাকার মধ্যে কিছু গাড়ির সম্পর্কে জেনে নিতে চলেছি যার মাধ্যমে অনেকেই নিজেদের এই স্বপ্ন কিছু দিনের মধ্যে পূরণ করে নিতে পারবে। তাহলে আর দেরি না করে কিছু গাড়ির নাম সম্পর্কে জেনে নেওয়া যাক এখনই।

Best Car in India Under 5 Lakh

Maruti Ertiga – দেশের অনেক মানুষদেরই এই গাড়ি খুবই পছন্দের আর এই কারণের জন্যই এই গাড়ির (Family Car) চাহিদা উৎসবের মরশুম আসলেই অনেকটাই বেশি হয়ে যায়। কারণ পেট্রোল এবং CNG এই দুই ইঞ্জিনের ভেরিয়েন্ট পাওয়া যায় এই খানে। ২০ – ২৬ কিলো মিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে এই গাড়ি।

Renault Triber – এখন বর্তমানে Maruti Suzuki, TATA Motors এর সঙ্গে সঙ্গে এই Renault কোম্পানিও মধ্যবিত্ত মানুষদের জন্য অনেক ধরণের গাড়ি নিয়ে হাজির হচ্ছে কম খরচের মধ্যে। আর এই ট্রাইবার গাড়িটিতে ড্রাইভার সমেত ৭ জন বসতে পারবে একই সঙ্গে। তাই যাদের পরিবারে বেশি মানুষ আছে তারা অবশ্যই এই গাড়িটি সম্পর্কে সকল তথ্য জানতে পারেন।

TATA Nexon – ৫ লাখের থেকে একটু বেশি টাকা খরচ করলে অনেকেই এই নেক্সন গাড়িটি কিনে নিতে পারবেন এবং এই গাড়িটির চাহিদা বর্তমানে সমগ্র দেশে আকাশ ছোঁয়া। কম খরচে এই ধরণের সুযোগ ও সুবিধা এখন পর্যন্ত অন্য কোথাও পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে না। তাই আপনারা চাইলে এই গাড়িটি সম্পর্কে আপনারা জেনে নিতে পারবেন আর তবেই সিদ্ধান্ত নেবেন।

১৮০০০ টাকা দিচ্ছে পশ্চিমবঙ্গ সরকার! এই কাজ করলেই পাবেন

আর যে কোন ধরণের গাড়ি (Family Car) কেনার আগে আপনারা ভালো করে সেই সম্পর্কে জেনে নিয়ে তবেই সিদ্ধান্ত নেবেন। আর আগের থেকে নিজেরা গাড়ি চালানো শিখে নেবেন যাতে ভবিষ্যতে কোন ধরণের সমস্যার সম্মুখীন না হতে হয়। তাহলে দীপাবলির আগে কি আপনারা গাড়ি কিনতে চলেছেন? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।