Mobile Phones Under 20000: মোবাইল কিনবেন বলে ভাবছেন? কম দামে সেরা মোবাইলের তালিকা

এবার দেশের অসংখ্য গ্রাহকদের জন্য এসে গেল বড়ো সুখবর (Mobile Phones Under 20000). এখন থেকে ২০ হাজার টাকার বাজেটে নিজের পছন্দের মতো ৭টি ভিন্ন ব্যান্ডের স্মার্টফোন (Smartphone) কিনতে পারবেন সকলে। বর্তমানে দেশের প্রায় প্রতিটা মানুষই ফোন ব্যবহার করে থাকেন। অনেকে আবার একাধিক স্মার্টফোন ব্যবহার করে থাকেন। কিন্তু এদের মধ্যে অনেকেই রয়েছেন যাদের পুরোনো স্মার্টফোন নষ্ট হয়ে যাওয়ায় নতুন স্মার্টফোন কিনতে চাইছেন।

Mobile Phones Under 20000 in India.

তবে, তাদের বাজেট অনেকটাই কম হওয়ায় চিন্তায় পড়ে গেছেন তারা। স্মার্টফোনের বাজার যেভাবে বাড়ছে তাতে দুর্দান্ত ফিচার পেতে বিপুল অর্থ ব্যয় করার কোনও প্রয়োজন নেই। পকেটে ২০ হাজার টাকা থাকলেই যথেষ্ট। এই রেঞ্জের কিছু ভাল স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং ফিচার অনেক দামি ফোনের সমান। কিছু দিন আগেও ফ্ল্যাগশিপ ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাওয়া যেত, এখন ২০ হাজার টাকার কম দামের ফোনেও এই ফিচার থাকছে। সঙ্গে ভালো প্রসেসর এবং উন্নতমানের ক্যামেরা তো আছেই (Mobile Phones Under 20000).

Mobile Phones Under 20000 Check Now

1) Realme Narzo 70 Pro – এর দাম ১৯৯৯৯ টাকা। দীর্ঘ ব্যাটারি লাইফ, দুর্দান্ত ডিসপ্লে, ক্যামেরা সেট আপও অতুলনীয়। মাঝারি বাজেটে Realme Narzo 70 Pro স্মার্টফোন আদর্শ।
2) Realme 12 Plus – এর দাম ১৮৭৩৮ টাকা। আকর্ষণীয় ব্যাক প্যানেল, চমৎকার ব্যাটারি লাইফ। ৩.৫ মিমির হেডফোন জ্যাকও থাকছে (Mobile Phones Under 20000).

3) Moto G 54 – এর দাম ১৭৪৯৯ টাকা। 5G পারফরম্যান্স এবং ব্যাটারি লাইফ উভয় ক্ষেত্রেই প্রতিপক্ষ Moto G73-এর তুলনায় Moto G54 অনেক এগিয়ে। ক্যামেরাও ভাল। অডিও অতুলনীয়।
4) Moto G 64 – এর দাম ১৫৮৭০ টাকা। যাঁরা দুর্দান্ত ডিজাইন খুঁজছেন তাঁদের জন্য Moto G64 আদর্শ। এতে 6,000 mAh ব্যাটারি রয়েছে, একবার চার্জ দিলে সারাদিন চলবে। দিনের আলোয় দুর্দান্ত ছবি ওঠে। কম আলোয় ক্যামেরা পারফরম্যান্সে উন্নতি প্রয়োজন। তবে দৈনন্দিন ব্যবহারের জন্য Moto G 64 ইউজারকে হতাশ করবে না (Mobile Phones Under 20000).

UPI AUTOPAY (ইউপিআই অটো পেমেন্ট)

5) Realme P1 – দাম ১৬২৬৩ টাকা। বাজেট গেমার এবং পাওয়ার ইউজারদের জন্য এই ফোন সেরা। 120Hz AMOLED ডিসপ্লে, ভাল স্টেরিও স্পিকার সেটআপ এবং দিনের আলোয় দুর্দান্ত ছবি, এঁকে অন্যদের থেকে এগিয়ে রেখেছে।
6) Tecno Pova 6 Pro – দাম ১৯৯৯৯ টাকা। Tecno Pova 6 Pro তে বেশ কিছু আপগ্রেড হয়েছে। যেমন ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি লাইফ, দ্রুত চার্জিং ইত্যাদি (Mobile Phones Under 20000).

ইনকাম ট্যাক্স রিফান্ড দিতে দেরি হলে সুদ দিচ্ছে ভারত সরকার! কিভাবে পাবেন আপনি?

7) Vivo T3 – দাম ১৯৯৯৯ টাকা। সুদর্শন ডিজাইন, উজ্জ্বল ডিসপ্লে এবং ভাল ব্যাটারি লাইফ, এর ইউএসপি। এতে প্রচুর প্রি লোড অ্যাপ রয়েছে। ফলে ইউজারের সুবিধাই হবে। ২০ হাজার টাকা বাজেটের মধ্যে এই সাতটি স্মার্টফোনের মধ্যে যে কোনো একটি স্মার্টফোন গ্রাহকদের জন্য যথেষ্ট ভালো হতে পারে বলেই মনে করা হচ্ছে (Mobile Phones Under 20000).
Written by Sampriti Bose.

Leave a Comment