How To Win Lottery : লটারি জেতার সহজ উপায়, মেনে চললে আপনিও হতে পারেন কোটিপতি!

রথযাত্রার আগেই এবার লটারি কেটে হয়ে যান কোটিপতি (How To Win Lottery). মূলত প্রায় সকলেই কোটিপতি হওয়ার স্বপ্ন দেখে থাকেন। কিন্তু কোটিপতি হওয়ার রাস্তা তো এতো সহজ নয়। তবে এবার এসে গেল বিনা পরিশ্রমেই কোটিপতি হবার বিরাট সুযোগ। এর জন্য মেনে চলতে হবে লটারি (Dear Lottery Ticket) কাটার বিশেষ কিছু ফর্মুলা। বর্তমানে দেশে অনেক মানুষই রয়েছেন যারা লটারি খেলে নিজের ভাগ্যকে যাচাই করে থাকেন।

How To Win Lottery in India 2024.

বলা যায়, সহজ পদ্ধতিতে ধনী হওয়ার একমাত্র পথ হলো লটারি খেলা (How To Win Lottery). তবে মনে রাখতে হবে মাথা ঠান্ডা রেখে সঠিক লটারি কাটার ফর্মুলা ও পদ্ধতি অনুসরণ করে টিকিট কাটলে তবেই লক্ষ্যভেদ করা সম্ভব হয়। কিন্তু সঠিক লটারি ট্রিকস ফলো করে টিকিট কাটলেই যে কোটিপতি হওয়া যায় তাও কিন্তু নয়, তবে হওয়ার সম্ভাবনা কিছুটা বেড়ে যায় (How To Win Lottery).

লটারিতে টাকা পাওয়ার উপায়

সাবধানে খেলাই হবে বুদ্ধিমানের কাজ কারণ অতি লোভেই তাঁতি নষ্ট, এই প্রবাদ কথাটিই তো আমরা সকলেই জানি। কিছু মানুষ লোভের বশবর্তী হয়ে লোকের লটারি জেতার গল্প শুনে ক্রমাগত টিকিট কিনতেই থাকেন, এতে আদৌ কোন লাভ হয় না। এতে বরং পারিবারিক জীবনে আর্থিক সংকটের কালো মেঘ ঘনিয়ে আসতে পারে। আবার মনকেও শক্ত রাখতে হবে কারণ এক বারেই বড়ো অংকের টাকা লাভ হবে এমনটাও নয়। তাই লটারি কাটার ফর্মুলা (How To Win Lottery Winning Formula) ও সঠিক কিছু ট্রিকস মেনেই সকলের লটারি কাটা উচিত।

লটারি জেতার সহজ উপায়

লটারির টিকিট কাটার আগে প্রায় এক সপ্তাহ অর্থাৎ ৭ দিনের টিকিটের ফলাফল চেক করতে পারেন। বিশেষত টিকিটে থাকা মিডল নম্বর। কারণ টিকিটে থাকা এই নম্বর নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগের লটারির টিকিটে কোন নম্বর পুরস্কারের তালিকায় রয়েছে সেই দিকে একটু লক্ষ্য রাখতে হবে। পাশাপাশি মিডল নম্বরের বিপরীত নম্বরটিকেও একবার মিলিয়ে দেখে নিতে হবে। টিকিট কাটার (How To Win Lottery Result) আগের দিন যেই নম্বর পুরস্কার জিতেছে, পরের দিন টিকিটে ঠিক বিপরীত সংখ্যা বা নম্বর নির্বাচন করতে পারেন।

লটারি জেতার টিপস

অনেকেই শুভদিনে টিকিট কাটতে (How To Win Lottery to buy in Lucky Day) পছন্দ করেন। সেক্ষেত্রে টিকিট কাটার আগে শুভ দিন নির্বাচন করতে পারেন অর্থাৎ সেই দিনটি তার জন্ম দিন বা বিবাহ বার্ষিকীর দিন বা তার পরিবারের বা কাছের মানুষের জন্য বিশেষ দিন, পুজোর দিন ইত্যাদি হতে পারে। এক্ষেত্রে বলা যায়, সামনেই রথযাত্রার (Rath Yatra 2024) পুণ্য তিথিতে লটারি কেটে নিজের ভাগ্য যাচাই করতে পারেন অনেকেই।

লটারি জেতার ফর্মুলা 2024

জন্ম তারিখ বা কোনো শুভ তারিখ নির্বাচন করে টিকিট কাটতে পারেন। আর অনেকের মনে একটাই প্রশ্ন উঠছে যে How To Win Lottery বা লটারির টিকিট কেনার উপায় জানলে হয়তো ভালো হত কিন্তু এমন কোন সঠিক বা নির্দিষ্ট উপায় নেই। এই সকল পদ্ধতির মধ্যে আপনাকে একটা একটা করে দেখতে হবে যদি কোন উপায় কাজে লেগে যায় তাহলেই কেল্লাফতে।

SBI SWP Plan (স্টেট ব্যাঙ্ক পদ্ধতিগত প্রত্যাহার পরিকল্পনা)

লটারি জেতার টিপস

কোন দোকান থেকে বা কোন লটারি বিক্রেতার কাছে থেকে টিকিট কাটছেন সেটিও বিশেষ ভাবে লক্ষ্য করার বিষয়। যে কাউন্টারে টিকিট বেশি থাকে, সেখান থেকেই কাটা ভালো (How To Win Lottery). এতে করে টিকিটে সংখ্যা (Lottery Numbers) নির্বাচনের সুযোগ বেশি থাকে। সব শেষে এটা বলা বাহুল্য সৎ মনে ভাগ্যে বিশ্বাস রেখে ও ট্রিকস গুলি মাথায় রেখে লটারি খেলতে হবে গ্রাহকদের, তাহলে তারা নিরাশ হবেন না।

প্রতিমাসে 12000 টাকা একাউন্টে! LIC Saral Pension যোজনায় এখনই আবেদন করুন

লটারি জেতার সেরা কৌশল

এই ট্রিকস গুলি ফলো করে টিকিট কাটলেই যে পুরস্কার জেতা সম্ভব বা কোটিপতি হওয়া যাবে, এই গ্যারান্টি একদমই দেওয়া হচ্ছে না। বেশির ভাগ ক্ষেত্রেই ভাগ্যের উপর নির্ভর করে এই খেলায় জেতাটা। এই ধরণের খেলা নেশায় পরিণত হতে পারে। যার ফলে আর্থিক ক্ষয় ক্ষতির সম্মুখীন হতে পারেন অনেকেই। ব্যক্তি যদি এই খেলায় পরিশ্রমের টাকা ব্যয় করতে চান, তাহলে সম্পূর্ণ নিজের দায়িত্বে তা করতে হবে। তবে লটারি কাটলেই কোটিপতি হতে পারবেন, এই চিন্তা ভাবনা নিয়ে লটারি (How To Win Lottery) কাটলে নিরাশ হওয়ার সম্ভাবনাই বেশি থাকবে সকলের।
Written By Sampriti Bose.

Leave a Comment