Jio AirFiber: ৩ মাস ফ্রি ইন্টারনেট দেবে Jio! দীপাবলি অফার কিভাবে পাবেন?

আবার টানা ফ্রি ইন্টারনেট (Free Internet) পাবে গ্রাহকরা জিওর (Jio AirFiber) তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে গ্রাহকদের জন্য। বর্তমানে ভারতে প্রায় ৪৯ কোটি মানুষ তাঁদের ফোনে রিলায়েন্স জিও সিম কার্ড (Reliance Jio SIM Card) ব্যবহার করে। এর মধ্যে স্মার্টফোন ব্যবহারকারী ছাড়াও, Jio Phone ব্যবহারকারী এবং Jio Phone Prima ব্যবহারকারীরাও রয়েছে। বর্তমানে দেশের সর্ব বৃহৎ টেলিকম সংস্থা হলো জিও (Jio Diwali Offer).

Jio AirFiber Recharge Plan

জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধা জনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে। মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও গ্রাহকদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার দেওয়ার পাশাপাশি প্রযুক্তির দিক দিয়েও অনেক এগিয়ে গিয়েছে (Jio AirFiber). এই টেলিকম সংস্থা এখন দেশের মানুষকে 4G পরিষেবার পর উপহার হিসাবে দিচ্ছে 5G পরিষেবা। স্বাভাবিকভাবেই সাধারণ মানুষদের মন জয় করে চলেছে এই টেলিকম সংস্থা।

Jio Announce 3 Months Free Internet!

তবে, কিছু দিন আগেই রিচার্জ প্ল্যানের দাম (Jio AirFiber Recharge Plan) বাড়িয়েছিল এই টেলিকম সংস্থা। ফলস্বরূপ, গ্রাহকদের মধ্যে দেখা দেয় অসন্তোষ। কিন্তু, এবার দীপাবলি উপলক্ষে ফের একবার গ্রাহকদের কথা মাথায় রেখে সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। কিন্তু এই সুবিধা সকল গ্রাহকরা পাবে না কিছু গ্রাহকদের জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Jio Fiber Recharge Plan Offer

1) ৩ মাসের জন্য বিনামূল্যে ইন্টারনেট – জিও ফাইবার ব্যবহারকারীরা তিন মাস বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা উপভোগ করতে পারবেন।
2) আনলিমিটেড ডেটা এবং কল – ২২২২ টাকার প্ল্যানটি একই সময়ের জন্য সীমাহীন ডেটা, বিনামূল্যে ফোন কল এবং ৮০০ টিরও বেশি টিভি চ্যানেল দেখার সুবিধা দেয়।

3) বোনাস ডেটা – গ্রাহকেরা ৯০ দিনের জন্য অতিরিক্ত ১০০০ জিবি ডেটাও পাবেন।
4) OTT সাবস্ক্রিপশন – এই প্ল্যানের মধ্যে রয়েছে Disney+ Hotstar, Jio Cinema এবং Sony Liv-এর মতো জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Jio New Internet Plan

1) প্ল্যানের দাম – নতুন প্ল্যানের দাম ৩৩৩৩ টাকা এবং ৪৪৪৪ টাকা।
2) বৈশিষ্ট্য – উভয় প্ল্যানই সীমাহীন ডেটা, অতিরিক্ত ডেটা সুবিধা এবং OTT সাবস্ক্রিপশন অফার করে।

বিদ্যুৎ বিল মকুবের ঘোষণা রাজ্য সরকারের! কিভাবে এই সুবিধা পাবেন?

Jio Diwali Offer

1) আনলিমিটেড ডেটা এবং কল – ৭৪৯ টাকা এবং ৯৯৯ টাকা দামের দু’ টি নতুন মোবাইল প্ল্যান সীমাহীন ডেটা এবং বিনামূল্যে কল করার সুবিধা দিচ্ছে।
2) 5G Internet Access – এই প্ল্যান গুলি Jio-র 5G নেটওয়ার্কে অ্যাক্সেস সহ, দ্রুত ইন্টারনেট স্পিডও নিশ্চিত করে। এই দীপাবলিতে, Jio ফাইবার এবং মোবাইল উভয় প্ল্যানে গ্রাহকদের বিশেষ সুবিধা দিচ্ছে। জিও তরফে এই বিশেষ সুবিধা পেয়ে দারুন খুশি গ্রাহকেরা।
Written by Sampriti Bose