Jio Recharge Plan : জিও রিচার্জ এখন আরও সস্তা! মাত্র 51 টাকায় অনেক কিছু পাবেন

রিচার্জ প্ল্যানের (Recharge Plan) খরচ বৃদ্ধির পরেই দেশ জুড়ে এবার গ্রাহকদের ক্ষোভের মুখে পড়েছিল টেলিকম সংস্থা জিও (Reliance Jio). তবে, টেলিকম বাজারে ফের একবার দুর্দান্ত এক অফার (Jio Recharge Offer) নিয়ে হাজির হলো দেশের বৃহত্তম টেলিকম সংস্থা জিও। জিও যে নতুন অফার নিয়ে এসেছে তাতে একদম সস্তায় ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। পাশাপাশি রিচার্জের ক্ষেত্রেও মিলতে চলেছে বিশেষ ছাড় (Mobile Recharge Plan).

New Jio Recharge Plan Started With Just Rupees 51 Only.

বর্তমানে দেশের সর্ব বৃহৎ টেলিকম সংস্থা হলো জিও। জিও বরাবরই গ্রাহকদের জন্য বিশেষ কিছু সুবিধা জনক অফার এনে তাদের আকৃষ্ট করে থাকে। মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও গ্রাহকদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার (Recharge Plan Offer) দেওয়ার পাশাপাশি প্রযুক্তির দিক দিয়েও অনেক এগিয়ে গিয়েছে। এই টেলিকম সংস্থা এখন দেশের মানুষকে 4G পরিষেবার পর উপহার হিসাবে দিচ্ছে 5G পরিষেবা।

জিও ৫১ টাকার সস্তার রিচার্জ প্ল্যান

স্বাভাবিকভাবেই সাধারণ মানুষদের মন জয় করে চলেছে এই টেলিকম সংস্থা। তবে কিছু দিন আগেই রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছিল এই টেলিকম সংস্থা। ফল স্বরূপ, গ্রাহকদের মধ্যে দেখা দেয় অসন্তোষ। কিন্তু, এবার ফের একবার গ্রাহকদের কথা মাথায় রেখে সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। জিও এবার তার ৪৮ কোটি ব্যবহারকারীদের জন্য ৩ টি নতুন 5G ডেটা বুস্টার প্ল্যান (Jio Data Booster Plan) চালু করেছে।

জিও ডেটা বুস্টার প্ল্যান

এবার থেকে যদি গ্রাহকদের প্রতিদিনের ডেটা প্ল্যান শেষ হয়ে যায় তবে তিনি এই প্ল্যান গুলি রিচার্জ করে নিতে পারেন। এর জন্য ৫১ টাকা, ১০১ টাকা এবং ১৫১ টাকা খরচ হবে। আর এই সকল বুস্টারের মাধ্যমে গ্রাহকরা অনেক সুবিধা পেতে চলেছেন। তাহলে এই সকল জিও নতুন রিচার্জ প্ল্যান গুলির (Jio Recharge Plan) বিষয়ে বিস্তারিত নিম্নরূপ।

Jio 101 Rupees Recharge Plan

রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য ১০১ টাকার একটি নতুন প্ল্যান চালু করেছে। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের 6 GB 4G ডেটার পাশাপাশি আনলিমিটেড ডেটা অফার করে। এই প্ল্যানটি শুধুমাত্র সেই ব্যক্তিরাই নিতে পারবেন, যারা 1.5 GB Data বা 1 GB দৈনিক ডেটা সমেত ২ মাসের বৈধতার কোনো প্ল্যান রিচার্জ করেছেন। এরপর এই ডেটা বুস্টার প্ল্যানটি রিচার্জ করলে, জিওর এই প্ল্যানের বৈধতা আপনার সক্রিয় প্ল্যানের সমান হবে।

SIM Card (সিম কার্ড)

Jio 151 Rupees Recharge Plan

গ্রাহকের যদি অতিরিক্ত ডেটার প্রয়োজন হয় তবে গ্রাহক জিও এর নতুন ১৫১ টাকার ডেটা বুস্টার প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানে তিনি মোট ৯ জিবি ডেটা পাবেন। এর পাশাপাশি, কোম্পানিকে গ্রাহকদের Unlimited 5G ডেটাও দিচ্ছে। এই প্ল্যানটি শুধুমাত্র সেই লোকেরাই নিতে পারেন যাদের এক থেকে দুই মাসের জন্য দৈনিক 1 GB বা 1.5 GB দৈনিক ডেটা প্ল্যান আগে থেকেই উপলব্ধ রয়েছে।

100 টাকা খরচ কমলো! গ্রাহকদের অবশেষে স্বস্তি, চাপে Jio Airtel VI

Jio 51 Rupees Recharge Plan

রিলায়েন্স জিও ৫১ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের সীমাহীন 5G ডেটা সহ 3 GB 4G ডেটা অফার করছে। গ্রাহক যদিও তার নম্বরে 1.5 GB দৈনিক ডেটা সহ ১ মাসের প্ল্যান নিয়ে থাকেন, তাহলে তিনি 5G ডেটার জন্য ৫১ টাকার রিচার্জ প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানের বৈধতাও তার সক্রিয় প্ল্যানের সমান হবে। এই নতুন রিচার্জ প্ল্যান গুলির খবরে অত্যন্ত খুশি হয়েছেন জিও গ্রাহকরা।
Written by Sampriti Bose.

Leave a Comment