Job Update: অক্টোবর মাসে নতুন চাকরির খবর! মাধ্যমিক পাশে মোটা মাইনে

বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজো আসতে আর মাত্র কয়েকটা দিন (Job Update). ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অক্টোবর মাস। আর এই অক্টোবর মাস মানেই উৎসবের মরশুম শুরু বলা যায়। তবে, এই অক্টোবর মাসেও চাকরিপ্রার্থীদের মধ্যে রয়ে গিয়েছে বিষাদের সুর। কারণ দীর্ঘদিন প্রচেষ্টা করেও তারা ভালো চাকরি পাননি। কিংবা পরীক্ষা দিয়েও সফলভাবে উত্তীর্ণ হতে পারেননি।

Job Update in Various Post

বর্তমানে চাকরি পাওয়া (Job Update) খুবই মুশকিল কাজ গুলির মধ্যে অন্যতম। এমতাবস্থায় তাদের সকলের জন্য এসে গেল বিরাট সুখবর। শীঘ্রই বের হতে চলেছে সেরা ১০টি চাকরি ফর্ম। আর এই চাকরি গুলির আবেদন করতে পারবেন সকলেই। তাহলে আর দেরি না করে আপনারা এই সম্পর্কে জেনে নিয়ে আবেদন করতে পারবেন।

অক্টোবর মাসে চাকরির খবর

1) Nabard Group – C Recruitment

মোট শূন্যপদ ১০৮ টি, শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ, বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে, আবেদন পদ্ধতি অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন, আবেদনের শেষ তারিখ ২১ অক্টোবর, ২০২৪। আরও তথ্য জানতে চাইলে বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন (Job Update).

2) Govt Sponsor School Teacher Recruitment

শিক্ষাগত যোগ্যতা অন্তত উচ্চ মাধ্যমিক পাশ। সঙ্গে বধিরদের শিক্ষাদানের কোর্স করে থাকতে হবে। ১৮ থেকে ৪০ বছরের মধ্যে আবেদন করতে পারবেন, মুল বেতন ২২৭০০ টাকা থেকে ৫৮৫০০ টাকা, অনলাইনে আবেদন করতে পারবেন, আবেদনের শেষ তারিখ হল ৩০ অক্টোবর ২০২৪।

3) Health Department Group – C Recruitment

বিভিন্ন পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাশ, সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। আবেদন করতে পারবেন অনলাইনে। পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দফতরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনারা এই ১১ নভেম্বর ২০২৪।

4) Indian Railway NTPC Undergraduate

শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, ১৮ থেকে ৩৩ বছরের মধ্যে সকল ছেলে ও মেয়েরা আবেদন করতে পারবে (Job Update). আবেদন করতে পারবেন অনলাইনে এবং আবেদনের শেষ তারিখ হল ২০ অক্টোবর, ২০২৪।

5) WBP Recruitment Board

ডাটা এন্ট্রি অপারেটর, সফটওয়্যার সাপোর্ট পার্সোনাল, সফটওয়্যার ডেভলপার ইত্যাদি। বিভিন্ন পদ অনুযায়ী গ্র্যাজুয়েশন পাশ সঙ্গে কম্পিউটারে কোর্স করে থাকতে হবে। ১৮ থেকে ৪০ বছরের মধ্যে (Job Update). অনলাইনে আবেদন করা যাবে, পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনারা এই আবেদন করে নিতে পারবেন এবং আবেদনের শেষ তারিখ ১৮ অক্টোবর, ২০২৪।

6) Rupashree Prakalpa Group C Recruitment

কমার্সে গ্র্যাজুয়েশন পাশ করতে হবে (Job Update). সঙ্গে ট্যালি সফটওয়্যার এর কাজের দক্ষতা থাকা বাধ্যতামূলক। ১৮ থেকে ৪০ বছরের মধ্যে, আবেদনপত্র পূরণ করে, সঙ্গে প্রয়োজনীয় নথি সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানাই জমা দিতে হবে। ২৪ অক্টোবর, ২০২৪।

7) BLRO Office Recruitment

ডাটা এন্ট্রি অপারেটর (গ্রুপ- সি) পদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে এবং ২১ থেকে ৪৫ বছরের মধ্যে।গ্র্যাজুয়েশন পাশ, সঙ্গে কম্পিউটারে MS office ও Internet-র কাজ জানতে হবে, আবেদন করতে পারবেন অনলাইনে, ২২ অক্টোবর, ২০২৪।

8) District Magistrate Office Recruitment

যে পদে নিয়োগ করা হবে, সেটা হল ডিস্ট্রিক্ট প্রজেক্ট ম্যানেজার, গ্র্যাজুয়েশন পাশ, সঙ্গে কম্পিউটার জেনে থাকতে হবে। প্রতি মাসে ২৩,৫০০ টাকা, আবেদন পত্র পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় জমা দিতে হবে (Job Update). আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ- ২২ অক্টোবর, ২০২৪।

9) CTET Teacher Recruitment

প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণীতে শিক্ষকতার জন্য যোগ্যতা লাগবে ৫০ শতাংশ নম্বর সহ উচ্চ মাধ্যমিক পাশ, সঙ্গে ডি এল এড পাস করে থাকতে হবে। ষষ্ঠ শ্রেণী থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত শিক্ষকতার জন্য আবেদনকারী কে গ্র্যাজুয়েশন পাস করতে হবে সঙ্গে বি এড কোর্স। আবেদনের জন্য নূন্যতম বয়স ১৮ বছর, বয়সের কোনো ঊর্ধ্বসীমা নেই (Job Update). অনলাইনে আবেদন করতে পারবেন, আবেদনের শেষ তারিখ ১৬ অক্টোবর, ২০২৪।

LIC-র পুজো ধামাকা স্কিম! একবার বিনিয়োগে প্রতিমাসে মোটা টাকা

10) SSC GD Constable

মোট শূন্যপদ হল ৩৯৪৮১ টি, শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ। বয়স ১৮ থেকে ২৩ বছরের মধ্যে। SSC-র অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন, আবেদনের শেষ তারিখ ১৪ অক্টোবর, ২০২৪। এই রকমই বিভিন্ন চাকরির জন্য আবেদন করতে পারেন ইচ্ছুক চাকরিপ্রার্থীরা।
Written by Sampriti Bose